1. admin@bangladeshshomachar.com : admin :
  2. mahadiislam.datasource@gmail.com : Mahadi Islam : Mahadi Islam
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মাঝারি ও ছোটরা এখনো দুর্দিনে পহেলা ডিসেম্বরকে মুক্তিযোদ্ধা দিবস ঘোষণার বিকল্প নেইঃচসিক মেয়র সীতাকুন্ডের চাঞ্চল্যকর কোরবান আলী হত্যা মামলার আসামী সুমন রামগড়ে আটক নারায়ণগঞ্জে ডিবি পরিচয়ে অপহরণকারী চক্রের ৫ সদস্য আটক;১ অপহৃত উদ্ধার গাজীপুরে ডিবি পরিচয়ে ডাকাতির চেষ্টা; ডাকাত চক্রের ৪ সদস্য আটক বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন, নতুন অধ্যায়ে দেশ-স্থানীয় সরকার মন্ত্রী ঢাকার মিরপুরে আড়াই মন গাঁজাসহ ৪ জন আটক উন্নয়ন কর্মকান্ড যেন জনদুর্ভোগে পরিণত না হয় সেজন্য সকল সেবা সংস্থার সমন্বয় অত্যাবশ্যকঃ মেয়র তৎকালীন জমিদার বংশের ছেলে কক্সবাজারের হুমায়ুন কবির মহান মুক্তিযুদ্ধে সরাসরি সম্মুখ যুদ্ধে অংশ গ্রহণ করে হারিয়েছেন সর্ব্বোচ্ছ সহ্য করেছেন অকথ্য নির্যাতন এর পরেও জায়গা মেলেনি মুক্তিযুদ্ধের রাষ্ট্রীয় স্বীকৃতির জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে এলজিআরডি মন্ত্রীর শোক প্রতিষ্ঠার ৪৪ বছরে পদার্পণ করল চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ

দেওয়ানগঞ্জ সদর ইউনিয়নে আ.লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী মালেকুজ্জামান মালেক

মোঃ শামছুল হুদা, দেওয়ানগঞ্জ ( জামালপুর) প্রতিনিধি
  • প্রকাশিত : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ২৮ জন দেখেছেন

মোঃ মালেকুজ্জামান মালেক একজন বিশিষ্ট ব্যাবসায়ী, সমাজ সেবক এবং রাজনীতিবিদ । ৮ নং দেওয়ানগঞ্জ সদর ইউনিয়ন এর একজন স্থানীয় বাসিন্দা। পিতা মৃত আক্রামুজ্জামান দীর্ঘদিন এই ইউনিয়নের সাবেক আওয়ামী লীগ সভাপতি এবং চেয়ারম্যান ছিলেন ।
পিতার সুনাম অর্জনই আসন্ন ইউপি নির্বাচনে মোঃ মালেকুজ্জামান মালেক’কে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে ইউনিয়ন বাসী চায় । পিতার আদর্শের সন্তান মালেকুজ্জামান ছোটবেলা থেকেই গরীব দঃুখী মানুষের বন্ধু হিসাবে পরিচিত হয়ে আসছেন । পিতার অকাল মৃত্যুতে মোঃ মালেকুজ্জামান মালেক দলের হাল ধরেন। গ্রামবাসীও যেন তাদের সমস্যার কথা বলার জন্য চলে আসেন প্রিয় ব্যাক্তির কাছে । উৎমারচরে কৃষক ভাইদের সুযোগ সুবিধার কথা বিবেচনা করে জনপ্রনিনিধি হওয়ার আগেই নিজ অর্থায়নে উৎমারচর কালবার্ট করে দিয়েছেন । এতে প্রায় দুই থেকে তিন হাজার কৃষকের উপকার হয়েছে । দিগলকান্দি রাস্তাও করেছেন । গ্রামের জমি জমা সংক্রান্ত ছোট খাট পারিবারিক সমস্যার ন্যায় বিচারের মাধ্যমে ন্যায়-নীতি পরায়ণ হিসাবেও সুনাম অর্জন করেছেন । তারা গুনাবলিুর কথা বলে শেষ করা যাবে না । ছাত্রলীগ যুবলীগ এর পর ইউনিয়ন আাওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হিসাবেও রাজনৈতিক ব্যাক্তিদের প্রিয় মুখ তিনি । মালেকুজ্জামান মালেক জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশরতœ শেখ হাসিনার সোনার বাংলাকে এগিয়ে নিতে আমি দলীয় সকল কার্যক্রম পালন করে যাচ্ছি । আমার আশা আমি আমার বাবার মতোই এই ইউনিয়ন বাসীর সেবা করে যাবো । আমি চেয়ারম্যান হয়ে এলাকার প্রয়োজনীয় সেতু, ব্রিজ, ওয়ান বাই ওয়ান রাস্তা মেরামত করে জনগনের যাতায়াতের সু-ব্যাবস্থা করবো ইনশাআল্লাহ । এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আমার সুবিধা হবে কারণ আমাদের আওয়ামী লীগ সরকার উন্নয়ন বান্ধব সরকার ।
তিনি ইতিমধ্যে তৃণমূল থেকে শুরু করে রাজনৈতিক, ব্যবসায়ীক , শিক্ষক, তরুণ, যুবক, মা, বোন, উদয়ীমান ভোটারদের সাথে গণসংযোগ করে যাচ্ছেন । এলাকার সবাই চাচ্ছেন মালেক চেয়ারম্যান হোক । আমরা তার মাঝে তার পিতার জনসেবা খুঁজে পাবো । জনগণ আরও বলেন মালেক শুধু ইলেকশনে দাড়াবে আমরা তাকে বিপুল ভোটে জয়ী করে নির্বাচনী জয়ের ইতিহাস করবো ।
মোঃ মালেকুজ্জামান মালেকের সাথে কথা বলেও জানা যায়, আমি আশাবাদী আমি দলীয় মনোনয়ন পাবো । ইউনিয়ন বাসীর জনপ্রিয়তা বিচার করেই দল আমাকে মনোনীত করবেন । আমি জনগণের সেবা করে যাচ্ছি, সেবা করে যেতে চায় । জনগনের সেবা করতে পারলে আমি নিজেকে ধন্য মনে করি । এই নির্বাচন আমার জন্য নয় , ইউনিয়নের প্রতিটি জনগণের জন্য । সুখে দুঃখে সবসময় তাদের পাশে থেকে সেবা করতে চাই । আমার ইউনিয়নে সন্ত্রাসী, চাঁদাবাজী, ইভটিজিং, মাদক সেবন সহ নানা অপকর্ম গুলো সমাজ থেকে সিমূল করবো ।
এসব কর্মকান্ড এবং প্রতিশ্রুতিবদ্ধতার কারনেই দেওয়ানগঞ্জ সদর ইউনিয়নে আলোচনার মাধ্যমে জনপ্রিয়তার তুঙ্গে চেয়ারম্যান প্রার্থী হিসাবে রয়েছেন মোঃ মালেকুজ্জামান মালেক ।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ

সহযোগী প্রতিষ্ঠান

© All rights reserved © 2021 The Daily Bangladesh Shomachar
প্রযুক্তি সহায়তায় একাতন্ময় হোস্ট বিডি