1. admin@bangladeshshomachar.com : admin :
  2. mahadiislam.datasource@gmail.com : Mahadi Islam : Mahadi Islam
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মাঝারি ও ছোটরা এখনো দুর্দিনে পেশাদার চোর চক্রের সদস্য নুরুন্নবী আটক;চোখের পলকে সিএনজি চুরিই তার পেশা সমন্বিত প্রচেষ্টায় অল্পসময়ের মধ্যেই ডেঙ্গু নিয়ন্ত্রণে আসবে-এলজিআরডি মন্ত্রী রোহিঙ্গা সঙ্কট প্রশ্নে প্রধান আন্তর্জাতিক শক্তিগুলোর নিষ্ক্রিয়তা বাংলাদেশকে মর্মাহত করেছেঃ প্রধানমন্ত্রী সুনামগঞ্জের শাল্লার সেই ঝুমন দাশ অবশেষে জামিন পেলেন চট্টগ্রামে MLM ব্যবসার ফাঁদে পড়ে সর্বস্বান্ত অনেকের মত আমার এক ফেসবুক বন্ধু! অতিরিক্ত মাদক সেবনে বন্ধুর মৃত্যুর দায় এড়াতে লাশ গুম করে অপহরণ নাটক;অতঃপর আটক এমএল কোম্পানী সুইসড্রাম কোম্পানির পরিচালক কাজী আল-আমিনসহ ১৭ জন আটক শীঘ্রই তৈরি হবে আইপি টিভি রেজিস্ট্রেশন নির্দেশিকা -তথ্যমন্ত্রী মানুষের জন্য কল্যাণকর সকল প্রকল্প বাস্তবায়িত হবে: স্থানীয় সরকার মন্ত্রী ইউপি চেয়ারম্যান কর্তৃক অপর ইউপি চেয়ারম্যানকে চড়-থাপ্পর

পরীমনি ও রাজ মিলে গড়ে তোলেন অপরাধ সাম্রাজ্য;পরিমনি ও রাজসহ আটক ৪

Reporter Name
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৬২ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদকঃ
পরীমনি ও রাজ মিলে গড়ে তোলেন অপরাধ সাম্রাজ্য। রাজের সহযোগিতায় পিরোজপুরের শামসুন্নাহার স্মৃতি হয়ে উঠে পরীমনি। ধীরে ধীরে গড়ে তোলেন অপরাধ সাম্রাজ্য! হাতে গোনা কয়েকটি সিনেমা করে বনে যান কোটি কোটি টাকার মালিক। করেন বিলাসী জীবন যাপন। র‌্যাবের অভিযানে রাজধানীর বনানী হতে অবৈধ মাদকসহ শামসুন্নাহার স্মৃতি ওরফে স্মৃতিমনি ওরফে পরীমনি ও মোঃ নজরুল ইসলাম ওরফে রাজসহ ৪ জন গ্রেফতার। এসময় উদ্ধার করা হয় বিপুল পরিমাণ মাদক।

আটককৃত আসামীরা হলেন,শামসুন্নাহার স্মৃতি ওরফে স্মৃতিমনি ওরফে পরীমনি(২৬) পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানা এলাকার মৃত মনিরুল ইসলামের মেয়ে ও মোঃ নজরুল ইসলাম ওরফে রাজ (৩৯) গোপালগঞ্জ জেলার সদর থানাধীন মৃত ঈমান উদ্দিনের ছেলে এবং গ্রেফতারকৃত অপর সদস্যরা হলো মোঃ আশরাফুল ইসলাম দীপু (২৯) (পরীমনির ম্যানেজার)মানিকগঞ্জ জেলার সিংগাইর থানাধীন মোঃ দেলোয়ার হোসেনের ছেলে ও মোঃ সবুজ আলী (৩৫)(রাজের ম্যানেজার) পাবনা জেলার সদর থানাধীন পিতা-মোঃ হুসাইন কবিরের ছেলে।

র‍্যাব-১ এর সহকারী পরিচালক লিগ্যাল এন্ড মিডিয়া উইং কমান্ডার খন্দকার আল মঈন জানান,৩ আগস্ট রাতে রাজধানীর বসুন্ধরা এলাকা থেকে শরিফুল হাসান ওরফে মিশু হাসান এবং তার সহযোগী মোঃ মাসুদুল ইসলাম ওরফে জিসানকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা রাজধানী ঢাকার অভিজাত এলাকার গুলশান, বারিধারা ও বনানীসহ বিভিন্ন এলাকায় পার্টি বা ডিজে পার্টি আয়োজনের বেশ কয়েকটি স্থানের তথ্য দেয়। যার ফলশ্রুতিতে র‌্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১ এর অভিযানে গতকাল ০৪ আগস্ট রাজধানীর বনানী এলাকায় বিকাল হতে রাত পর্যন্ত অভিযান চালিয়ে শামসুন্নাহার স্মৃতি ওরফে স্মৃতিমনি ওরফে পরীমনিসহ আরো চার জন কে আটক করা হয়। এসময় উদ্ধার করা হয় একটি মিনি বার পরিচালনার বিভিন্ন সরঞ্জামাদিসহ ৩৩ বোতল বিভিন্ন প্রকার বিদেশী মদসহ দেড় শতাধিক ব্যবহৃত বিদেশী মদের বোতল, ইয়াবা ও শিশা সামগ্রী, এলএসডি; আইস ও ইলেকট্রনিক ডিভাইস।


তিনি আরও জানান, গ্রেফতারকৃত পরীমনিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে পিরোজপুরের কলেজে (এইচএসসি) পড়া কালীন ২০১৪ সালে চিত্র জগতে প্রবেশ করেন। এ পর্যন্ত তিনি ৩০টি সিনেমা এবং ৫/৭টি টিভিসিতে অভিনয় করছেন। পিরোজপুর হতে ঢাকায় এসে চিত্র জগতে একটি দৃঢ় অবস্থান তৈরীতে রাজের এর একটি গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। পরীমনি ২০১৬ সা্ল থেকে  অ্যালকোহলে আসক্ত হয়ে পড়েন। তার ফ্ল্যাট হতে বিভিন্ন ব্রান্ডের বিদেশী মদ উদ্ধার করা হয়েছে। তিনি নিয়মিত এ্যালকোহল সেবন করেন এবং মাত্রাতিরিক্ত সেবনের চাহিদা মেটানোর লক্ষে বাসায় একটি মিনি বার স্থাপন করেছেন। মিনি বার থাকায় তার ফ্ল্যাটে ঘরোয়া পার্টি জমজমাট অয়োজন চলত। রাজসহ আরও অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন প্রকার মাদকের সরবরাহ করত এবং পার্টিতে অংশগ্রহণ করত।

কমান্ডার খন্দকার আল মঈন জানান, রাজকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে ১৯৮৯ সালে খুলনার একটি মাদ্রাসা হতে দাখিল পাশ করেন। পরবর্তীতে ঢাকায় গ্রাজুয়েশন সম্পন্ন করেন। এরপর সে বিভিন্ন ব্যবসা বানিজ্য ও ঠিকাদারী কাজ শুরু করেন। পাশাপাশি শোবিজ জগতেও তার অনুপ্রবেশ ঘটে। বিভিন্ন সিনেমা/নাটকে তিনি নানান চরিত্রে অভিনয়ের সাথে সাথে নামে বেনামে প্রযোজনায় যুক্ত হন। রাজ মাল্টি মিডিয়া নামেও তার একটি প্রযোজনা প্রতিষ্ঠান রয়েছে। ব্যবসায়িক জগত ও চিত্র জগতের দুই ক্ষেত্রে তার সংযোগ থাকায় তিনি অতিরিক্ত অর্থ লাভের আশায় নিজ অবস্থানের অপব্যবহার করেন।

তিনি জানান, রাজ গ্রেফতারকৃত শরফুল হাসান ওরফে মিশু হাসান এবং মোঃ মাসুদুল ইসলাম ওরফে জিসানের সহযোগীতায় ১০/১২ জনের একটি সিন্ডিকেট তৈরী করেন। এই সিন্ডিকেটটি রাজধানীর বিভিন্ন অভিজাত এলাকায় বিশেষ করে গুলশান,বারিধারা, বনানীসহ বিভিন্ন এলাকায় পার্টি বা ডিজে পার্টির নামে মাদক সেবনসহ নানাবিধ অনৈতিক কর্মকান্ডের ব্যবস্থা করে থাকে। এছাড়া সিন্ডিকেটটি বিদেশেও প্লেজার ট্রিপের আয়োজন করত। একইভাবে উ”চবিত্ত প্রবাসীদের জন্যেও দুবাই, ইউরোপ ও আমেরিকায়এ ধরণের পার্টির আয়োজন করা হত। পার্টি আয়োজনের ক্ষেত্রে আগত ব্যক্তিদের চাহিদা/পছন্দের গুরুত্ব দিয়ে পার্টি সমূহ আয়োজন করত। রাজ তার “রাজ মাল্টিমিডিয়া” কার্যালয়টি অনৈতিক কাজেব্যবহৃত হত। অবৈধ আয় হতে অর্থ নামে বেনামে বিভিন্ন ব্যবসায় আমদানি, ড্রেজার বালু ভরাট ও ঠিকাদারী ও শোবিজ জগতে বিনিয়োগ করেতেন। বর্ণিত ব্যবসায় বেশ কয়েকজন অবৈধ অর্থের যোগানদাতাদের সম্পর্কে তথ্য প্রদান করেছেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

বিএস/কেসিবি/সিটিজি/৭ঃ৫৫পিএম

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ

সহযোগী প্রতিষ্ঠান

© All rights reserved © 2021 The Daily Bangladesh Shomachar
প্রযুক্তি সহায়তায় একাতন্ময় হোস্ট বিডি