1. admin@bangladeshshomachar.com : admin :
বাকলিয়া থানার ওসি রুহুল আমিন পেলেন “শেরে-বাংলা স্মৃতি সম্মাননা-২০২১ - দৈনিক বাংলাদেশ সমাচার
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৩:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মাঝারি ও ছোটরা এখনো দুর্দিনে করোনা থেকে সুস্হ্য হয়ে ডেঙ্গু জ্বরে মৃত্যু বরণ করলেন ইঞ্জিনিয়ার ওয়াহিদুর রহমান হিরক ৮ মাসের এক অন্তঃসত্ত্বা নারী চুরি করতে গিয়ে ধরা! শোক বার্তাঃ বঙ্গবন্ধু হত্যার বিচার হয়েছে; তবে ষড়যন্ত্রের পেছনে কারা ছিল একদিন বের হবে : প্রধানমন্ত্রী করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারের বিকল্প নেই: মোস্তারী মোরশেদ স্মৃতি আটক দুই মডেল হচ্ছেন রাতের রাণী!মদ ও ইয়াবা খাইয়ে আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেইল করতেন চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু, আক্রান্ত ৯৮৫ গোয়েন্দা পুলিশের অভিযান;মডেল পিয়াসার পর ইয়াবাসহ আটক মৌ আক্তার কল দিলেই বিনামূল্যে মিলবে আইসিইউ এম্বুল্যান্স সেবা হেলেনার বিপুল সম্পদের সন্ধান পেয়েছে র‍্যাব!

বাকলিয়া থানার ওসি রুহুল আমিন পেলেন “শেরে-বাংলা স্মৃতি সম্মাননা-২০২১

Reporter Name
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৬ জন দেখেছেন
Spread this news to

কমল চক্রবর্তীঃ সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
বাকলিয়া থানায় যোগদানের পর থেকে বাকলিয়া এলাকার মাদক ও সন্ত্রাস দমনে বিশেষ ভুমিকা রেখে চলেছেন ওসি মোঃ রহুল আমিন। অনেকটাই সফল হয়েছেন মাদক ও সন্ত্রাস দমনে। আর তার এই কাজের স্বীকৃতি স্বরুপ বঙ্গবন্ধু সাহিত্য ও গবেষনা কেন্দ্র কতৃর্ক আয়োজিত “শেরে-বাংলা স্মৃতি সম্মাননা-২০২১ পেলেন বাকলিয়া থানার ওসি রুহুল আমিন।

আজ মঙ্গলবার ২৯ জুন বিকালে বঙ্গবন্ধু সাহিত্য ও গবেষনা কেন্দ্রের সম্মানিত নির্বাহী পরিচালক সুফিয়া বেগম ও সদস্য সচিব সাখাওয়াত হোসেন ওসি মোঃ রহুল আমিনের হাতে এই সন্মাননা স্মারক তুলে দেন।

বাকলিয়া থানার ওসি মোঃ রুহুল আমিন এ বিষয়ে তার অনুভূতি ব্যাক্ত করতে গিয়ে বলেন, যে কোন ভালো কাজের স্বীকৃতি সবসময় আনন্দ দেয় এবং নতুন ভাবে কাজের গতি বাড়ায়। মাদক ও সন্ত্রাস দমনে বিশেষ অবদান রাখায় বঙ্গবন্ধু সাহিত্য ও গবেষনা কেন্দ্র কতৃর্ক আয়োজিত “শেরে-বাংলা স্মৃতি সম্মাননা-২০২১ পেয়ে নিজেকে ধন্য মনে হচ্ছে। এর মধ্যদিয়ে কাজের প্রতি আমার আরো বেশি দায়বদ্ধতা বেড়ে গেল। এই সন্মাননা প্রদানের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই বঙ্গবন্ধু সাহিত্য ও গবেষনা কেন্দ্রের সম্মানিত নির্বাহী পরিচালক সুফিয়া বেগম ও সদস্য সচিব সাখাওয়াত হোসেন মহোদয়কে। সেইসাথে কৃতজ্ঞতা জানাই আমার উর্ধত্বন কর্তৃপক্ষ, টিম বাকলিয়ার সকল অফিসারদের এবং প্রিয় বাকলিয়াবাসীদের। যাদের সহযোগীতা এবং আন্তরিকতার জন্যই আজকের এই স্বীকৃতি। সকলের সহযোগিতা ও ভালোবাসা পেলে মাদক ও সন্ত্রাস দমনে আরো বেশি সফল হব।

বিএস/কেসিবি/সিটিজি/৯ঃ৫৮পিএম

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ

About Us

সম্পাদক ও প্রকাশকঃ ড. খান আসাদুজ্জামান
ঠিকানাঃ এম এস প্লাজা (৮তলা) ২৮সি/২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল, বা/এ, ঢাকা-১০০০
নিউজ সেকশনঃ ০১৬৪১৪২৮৬৭০
বিজ্ঞাপনঃ ০১৯৯৬৩০৩০৭১
মফস্বলঃ ০১৭১৫২২৮৩২২
ই-মেইলঃ bangladeshshomachar@gmail.com
ওয়েবসাইটঃ www.bangladeshshomachar.com
ই-পেপার: www.ebangladeshshomachar.com
© All rights reserved © 2021 The Daily Bangladesh Shomachar
প্রযুক্তি সহায়তায় একাতন্ময় হোস্ট বিডি