বেগমগঞ্জে কৈ মাছ কুড়াতে গিয়ে প্রতিবেশীর হামলায় আহত ব্যাক্তির মৃত্যু


রাসেদ বিল্লাহ চিশতীঃ নোয়াখালী জেলার বেগমগঞ্জে মৌসুমী কৈ মাছ ধরতে গিয়ে একই বাড়ির প্রতিবেশীর হামলায় চিকিৎসাধীন ব্যাক্তির মৃত্যুর ঘটনা ঘটেছে। 
(১ জুন ২০২১ইং) মঙ্গলবার রাত ৯টার দিকে বেগমগঞ্জ উপজেলার গোপালপুরের রাজ্জাকপুরে পূর্ব শত্রুতার সূত্রপাতে এমন হতাহতের ঘটনা ঘটেছে। নিহত মোঃ বজলুল করিম (৩২) স্থানীয়  রাজ্জাকপুরে আতারবাড়ির মৃত আবু তাহেরের পুত্র বলে জানা গেছে। 
ঘটনার দিন মৌসুমী কৈ মাছ ধরতে গেলে মোঃ বজলুল করিমকে তাদের বাড়ির পুকুর পাড়ে রাত ৯টার দিকে একা পেয়ে আসামি মনির ও মহিন দু ভাইয়ে নিহতের উপর আতর্কিত সন্ত্রাসী হামলা চালায়। বেধড়ক মারধর ও কুপিয়ে বাম হাতের আঙুল বিচ্ছিন্ন করে ফেলে রেখে যায় । ঘটনার মুহূর্তে তাদের মা ধারালো ছুরি এনে দিয়ে সন্তানদেরকে হামলার ঘটনায় সহায়তা করে  বলে জানা গেছে। 
মুমূর্ষু অবস্থায় মোঃ বজলুল করিমকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নোয়াখালী প্রাইভেট হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা করা হলে ঘটনার ১ দিন পরে আজ বুধবার রাত ৯টায় চিকিৎসাধীন মোঃ বজলুল করিম (৩২) মৃত্যুর কোলে ঢলে পড়ে। 
নিহতের বড় ভাই আলি হোসেন (৪১) বলেন, আমার নিরপরাধ ভাইকে হত্যার পিছনে খুণীদের বড় ভাই প্রধান মদদদাতা ইতালি প্রবাসী মানিকের প্রত্যক্ষ হুকুম রয়েছে। তার সরাসরি হুকুম অপর ভাই মনির ও মহিন দুজনে আমার ভাই মোঃ বজলুল করিম (৩২)এর উপর  আতর্কিত সন্ত্রাসী হামলা চালায়, বেধড়ক মারধর করে ও কুপিয়ে আমার ভাইয়ের বাম হাতের আঙুল বিচ্ছিন্ন করে ফেলে। আমি হত্যাকারিদের ফাঁশি চাই। 
হামলার ঘটনায় বেগমগঞ্জ থানায় একটি মামলা রয়েছে বলে নিহতের স্বজনদের কাছ থেকে জানা গেছে। 
এই হত্যাকান্ডের ঘটনার খবর পেয়ে নোয়াখালী বেগমগঞ্জ থানা পুলিশ নোয়াখালী প্রাইভেট হাসপাতালে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *