গাজীপুরের টঙ্গীতে হত্যাকান্ডের ৩ মাস পর জড়িত দুই যুবককে গ্রেফতার করে পুলিশ ।


গাজীপুর সিনিয়র রিপোর্টার মনিরুজ্জামান। 
বুধবার সন্ধ্যায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রাব্বি হোসেন(২১) ও শিপন হোসেন (২৩) গ্রেফতার করা হয়েছে । এসময় হত্যা কান্ডে ব্যবহৃত ছুড়ি উদ্ধার করা হয়েছে ।
 প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছিনতাইয়ের উদ্দেশ্যে ছুড়িকাঘাত করা হয়েছে বলে স্বীকার করে গ্রেফতার কারীরা । বৃহস্পতিবার দুপুরে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের উপ-কমিশনার মোহাম্মদ জাকির হাসান, প্রেসব্রিফিং এ বিষয়টি নিশ্চিত করেছেন ।

প্রেসব্রিফিং এ জাকির হাসান জানান, গত ১ মার্চ রাতে জিএমপি গাছাথানাধীন মালেকের বাড়ী এলাকার এমাজিং ফ্যাশন লিমিটেড কারখানার প্রাইভেটকার চালক জাহিদুল ইসলাম ঢাকায় কারখানার কয়েকজন কর্মকর্তাকে নামিয়ে দিয়ে বাসায় ফিরছিলেন।
 পথিমধ্যে টঙ্গী পশ্চিম থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাছিমপুর পিপলস সিরামিক কারখানার সামনে প্রাইভেটকার থামিয়ে সড়কের সামনে প্রাকৃতিক ডাকের সাড়া দিতে যায় ।
 এসময় ৩/৪ জনের একদল ছিনতাইকারী তাকে এলোপাথারী ছুড়িকাঘাত করতে থাকে । এসময় পুলিশের উপস্থিত টের পেয়ে ছিনতাই কারীরা দ্রুত পালিয়ে যায়। পুলিশ জাহিদকে টঙ্গী আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন ।
এঘটনায় পুলিশ অজ্ঞাত নামা কয়েকজনকে বাদী করে জিএমপি টঙ্গী পশ্চিম থানায় মামলা দায়ের করে । মামলার প্রেক্ষিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়ে।
 ছিনতাইয়ের উদ্দেশ্যে তারা জাহিদুলকে ছুড়িকাঘাত করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে । পরে তাদের দেয়া তথ্য মতে হত্যাকান্ডে ব্যবহৃত ছুড়িটি উদ্ধার করা হয়েছে । দুপুরে গ্রেফতারকৃতদের গাজীপুর আদালতে পাঠানো হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *