সিলেট ৩ আসনের জনসাধারণের উদ্দেশ্যে স্যার এনাম উল ইসলামের আহবান।

সিলেট জেলা প্রতিনিধি (মো:আব্দুল আজিজ বাবর):-  লকডাউন কে সামনে রেখে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ বাসীর প্রতি সামাজিক দুরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানিয়েছেন যুক্তরাজ্য আওয়ামী লীগ ম্যানচেস্টার শাখার সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা ও সিলেট ৩ আসনের আসন্ন উপ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি স্যার এনাম উল ইসলাম। এক বিবৃতিতে তিনি বলেন 

“সুপ্রিয় ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জ, দক্ষিণ সুরমা ও আমার প্রিয় দেশবাসীর প্রতি সবিনয় অনুরোধ, বর্তমানে আবারও আমাদের দেশে করোনা মহামারী আকার ধারণ করায় বাংলাদেশ সরকারের পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য কিছু নির্দেশনা দেওয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় আমার প্রিয় ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জ ও দক্ষিণ সুরমার সর্বস্তরের জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ জানাচ্ছি। 
সামাজিক দূরত্ব বজায় রাখুন। জরুরী প্রয়োজনে ঘরের বাহিরে বের হলে মাস্ক ব্যবহার করুন। সব সময় সাবান দিয়ে হাত ধৌত করবেন। জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের হবেন না। 
যখন বাংলাদেশে প্রথম করোনা মহামারী শুরু হয় তখন আমি আপনাদের পাশে ছিলাম। আমি এখনো আপনাদের পাশে আছি এবং ভবিষ্যতেও আপনাদের পাশে থাকব। ইনশাআল্লাহ। 
আপনাদের হয়তো মনে আছে যখন প্রথম করোনা মহামারী শুরু হয় তখন আমার ব্যক্তিগত ত্রাণ তহবিল থেকে মাননীয় এমপি মহোদয়কে সাথে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জ ও দক্ষিণ সুরমা এলাকার ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেই। 
মহান রাব্বুল আলামীনের উপর ভরসা রাখুন। আল্লাহ সহায় থাকলে জননেত্রী, দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী অতীতের মতো  আপনাদের পাশে ছিলাম আছি এবং থাকব।আল্লাহ রাব্বুল ইজ্জতের কৃপায় ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জ ও দক্ষিণ সুরমা এলাকার একটি জনগণও না খেয়ে মরবে না। ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *