কুমিল্লা দেবীদ্বার উপজেলায় ডঃ ফেরদৌস খন্দকারের সহায়তায় রিকশা ও সিএনজি চালকদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

মনিরুল ইসলাম শুভ 
কুমিল্লা বিশেষ প্রতিনিধিতাং/০১/৫/২০২১/ইং
গতকাল কুমিল্লার দেবীদ্বারে মহিলা শ্রমিক লীগ নেত্রী শাহীনুর লিপির তত্ত্বাবধানে ও গ্রীন লাইফ  মহিলা সংগঠনের সদস্যদের নিয়ে দেবিদ্বার রোড়ের সকল হতদরিদ্র পথচারী,অটোরিকশা,সিএনজি ড্রাইভার,বিভিন্ন পেশার শ্রেণির মানুষের মাঝে এই ইফতার বিতরণ করা হয়।বৃহস্পতিবার ২৯শে এপ্রিল থেকে এই কার্যকম শুরু হয়।ইফতারের পূর্ব মূহুর্তে দেবীদ্বার মাজেদ ম্যানশন (মাছের আড়ৎ) স্থানে প্রতিদিন ইফতার বিতরণ করবে বলে দলের মহিলা নেত্রী শাহিনুর লিপি জানান।তিনি আরো বলেন যে আমাদের দেবিদ্বার উপজেলা বাকসার গ্রামের কৃতিসন্তান ডঃ ফেরদৌস খন্দকার ভাই প্রতি বছর এই ইফতার আয়োজন করে থাকেন আর বিশেষ করে আপনারা জানেন তিনি কিছুদিন আগে আমাদের গ্রীন লাইফ সংগঠনে একটি ট্রাক্টর দান করেন হতদরিদ্র কৃষক যাতে বিনামূল্যে জমি চাষ করতে পারে।আমি সাংবাদিক মনিরুল ইসলাম শুভ ওনার কাছ থেকে আরো বিস্তারিত জানতে চাইলে তিনি বলেন আমাদের সংগঠনের আর্থিক সহায়তাকারী ও গ্রীন লাইফ সংগঠনের সভাপতি তিনি করোনা ভাইরাস লগডাউন চলাকালীন দেবিদ্বার বিভিন্ন জায়গায় খাদ্যসামগ্রী বিনা মূল্যে বিতরণ করেছেন।শেষ সময়ে দলের সদস্য আয়েশা আলী মুক্তা তিনি বলেন আমাদের এই কার্যক্রম ১৫দিন চলবে।গড়ে প্রতি দিন ২০০ জন শ্রমজীবী রিকশা,ভ্যান ও সিএনজি চালকদের মাঝে ইফতার বিতরণ করবো।আর এটা আমাদের সংগঠনের সভাপতি আদেশ।
উক্ত দোয়া ও মিলাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজী মো. ছিদ্দিকুর রহমান আমিন, কমিশনার মো. মজিবুর রহমান,নারীনেত্রী শারমিন আক্তার ও আয়েশা আলী মুক্তা।
মিলাদ ও দোয়া শেষে ২০০ জন শ্রমজীবী রিক্সা, ভ্যান ও সিএনজি চালকদের মাঝে ইফতার বিতরণ করা হয় এবং আগামী দিনগুলোতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান গ্রীন লাইফ সংগঠনের নেতা-কর্মীরা।
১/০৫/২০২১ইংমনিরুল ইসলাম শুভ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *