বৃদ্ধা মা’কে মারপিট অতঃপর ছেলেকে পুলিশে সোপর্দ করল গ্রামবাসী

শফিকুল ইসলাম সাগর সাদুল্লাপুর গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার কমেলা বেগম (৬৫) নামের এক বৃদ্ধা মা’কে বেধরক মারপিট করেছে বখাটে ছেলে বাবলু মিয়া (২৮)। অনাকাঙ্খিত এ ঘটনায় স্থানীয় গ্রামবাসি বাবলুকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

শুক্রবার ১৬ এপ্রিল দুপুরের দিকে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বুজরুক জামালপুর গ্রাম থেকে বাবলুকে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে। আটককৃত বাবলু ওই গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।

স্থানীয় গ্রামবাসি জানায়, বাবুল মিয়া দীর্ঘদিন ধরে এলাকায় রাস্তা প্রতিবন্ধকতা করাসহ জমাজমি সংক্রান্ত বিরোধে জড়িয়ে পড়ছিলেন। এমন ঘটনায় বাবলুর বিরুদ্ধে আদালতে মামলাও রয়েছে। এ মামলার গ্রেফতারি পরোয়ানা আছে আসামি বাবলু নামে। পুলিশী গ্রেফতার এড়াতে আত্নগোপনে গিয়ে বিভিন্ন ধরণের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ে। কৌশলে মাঝে মধ্যে বাড়িতে এসে বৃদ্ধা মা কমেলা বেগম ও তার ভাইদের কাছে টাকা-পয়সা দাবি করে। এরই একপর্যায়ে বৃহস্পতিবার রাতে বাবলু মিয়া বাড়িতে এসে তার মা কমেলার কাছে টাকা দাবি করছিলেন। এসময় দাবিকৃত টাকা দিতে না পারায় বৃদ্ধা মা কমেলাকে বেধরক মারপিট করে বাবলু। বিষয়টি শুক্রবার দুপুরে জানতে পেরে এলাকাবাসী বাবলুকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

সাদুল্লাপু থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা বলেন, আটককৃত বাবলু মিয়াকে শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *