রামগঞ্জে এতিমদের পরিবারে হিউম্যান রিলিফ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

সাখাওয়াত হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি :
রামগঞ্জ উপজেলার বেশ কিছু এতিম শিশু ও তার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে খাদেম ওয়েল ফেয়ার ফাউন্ডেশন রামগঞ্জ শাখা।
হিউম্যান রিলিফ ফাউন্ডেশনের অর্থায়নে ও খাদেম ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের কর্মকর্তা মোঃ গোলাম রহমানের সার্বিক তত্বাবধানে আজ মঙ্গলবার সকালে রামগঞ্জ পৌর ৭নম্বর ওয়ার্ড অভিরামপুর ব্যাপারী বাড়ী জামে মসজিদের সামনে স্বাস্থ্যবিধি মেনে শ্রীপুর, অভিরাম, চন্ডিপুর, রামনগর, নারায়নপুর, সোনাপুর ও নয়নপুর গ্রামের তালিকাভূক্ত এতিমদের মাঝে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোঃ মেহেদী হাসান সুমন। খাদ্য সামগ্রীর মধ্যে চাল ১৫ কেজি, আলু ৫ কেজি, পেঁয়াজ ২ কেজি, তেল ২ লিটার, লবন ১ কেজি, রসুন আধাকেজি, সেমাই ২ প্যাকেট, খেজুর আধাকেজি, তেজপাতা-কিসমিস ও বাদাম। এছাড়া প্রত্যেক পরিবারের যাতায়াতের জন্য দেয়া হয় নগদ ৩শ টাকা করে।
রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সভাপতি মাহমুদ ফারুকের সঞ্চালনায় ও খাদেম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা হাজী মোঃ আবদুর রশিদ পাটোয়ারীর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আল হেরা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ রফিক উল্যাহ, সাংবাদিক জহিরুল ইসলাম, ইকবাল হোসেন বাবু, বেলাল হোসেন ও নাজিম উদ্দিন প্রমূখ। পরে অতিথিবৃন্দ উপস্থিত সকলের মাঝে মাস্ক বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *