রাজাপুর ও রামচন্দ্রপুর গোল্ডকাপ টোকা ক্রিকেট টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত!

মোঃ ফয়সাল,সদর (নোয়াখালী)প্রতিনিধিঃ
গতকাল সোমবার (২৯শে মার্চ),বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহযোগী,বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সভাপতি ও স্পীকার প্রয়াত আবদুল মালেক উকিলের জন্মস্থান নোয়াখালীর  সুধারামের বাঁধেরহাটে,’রাজাপুর ও রামচন্দ্রপুর গোল্ডকাপ টোকা ক্রিকেট টূর্ণামেন্টের’ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
‘ক্রিয়াই শক্তি,ক্রিয়াই বল’ এই প্রাতিপাদ্যকে সামনে রেখে ছয় দলের অংশগ্রহণে ঝাঁকঝমকপূর্ণভাবে উক্ত খেলার আনুষ্ঠানিকতা শুরু করে খেলার আয়োজকবৃন্দ।
তারই ধারাবাহিকতায়, ২৯শে মার্চ সোমবার সকাল ১০ টায় বাঁধেরহাট আবদুল মালেক উকিল ডিগ্রি কলেজ মাঠে মোহাম্মাদিয়া প্রিন্টিং প্রেস বনাম বাঁধেরহাট ফ্রেন্ড সার্কেল টূর্ণামেন্টের ফাইনাল খেলায় অংশগ্রহণ করে।
উক্ত টূর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী সদর উপজেলার সাবেক সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহীন ও জেলা যুবলীগের অন্যতম প্রভাবশালী যুগ্ন আহ্বায়ক জনাব নাজমুল আলম মঞ্জু।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলার নির্বাচিত ভাইস চেয়ারম্যান জনাব নূর আলম সিদ্দিকী রাজু, সদর উপজেলা আওয়ামীলীগের অন্যতম নেতা ফারুক হোসেন, নোয়ান্নই ইউনিয়ন আওয়ামীলগের সভাপতি নূরনবী বাবুল,বিশিষ্ট সার্জন ডাঃসাইফ উদ্দিন, আবদুল মালেক উকিল ডিগ্রি কলেজের অধ্যক্ষ জনাব এনামুল হক,বাঁধেরহাট হাই স্কুলের প্রধান শিক্ষক জনাব আবুল কাশেম, রাজাপুর ও রামচন্দ্রপুরের মেম্বার জাহাঙ্গীর আলম , বাঁধেরহাট জিনিয়াস একাডেমির প্রতিষ্ঠাতা জনাব আলমগীর হোসেন,সদর উপজেলার সাবেক ছাত্রনেতা মাহমুদুল হাসান রুবেল, সাহেদ উদ্দিন, নাজমুল আলম মঞ্জু প্রমুখসহ জেলা ছাত্রলীগ ও যুবলীগের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নোয়ান্নই ইউ.পি সাবেক চেয়ারম্যান জনাব জাকিউল ইসলাম দুলাল এবং অনুষ্ঠান  সঞ্চালনা করেন মাহবুবুর রহমান সোহাগ। 
এসময় আগত অতিথিবৃন্দ তাদের বক্তব্য উপস্থাপন করেন।উক্ত খেলায় বিজয়ী লাভ করে মোহাম্মাদিয়া প্রিন্টিং প্রেস। খেলায় বিজয়ী দল এবং রানার্স আপ দলকে পুরষ্কার হিসেবে প্রাইজমানি ও ট্রফি তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *