কোনাবাড়িতে কোভিট-১৯ সুরক্ষায় জনসচেতনতায় জিএমপি থানার মাস্ক বিতরণ

এম হাসান (গাজীপুর) 
“মাস্ক পড়ার অভ্যেশ,করোনা মুক্ত বাংলাদেশ”এই প্রতিপাদ্য‘কে সামনে রেখে বাংলাদেশ পুলিশের উদযোগে জনসচেতনতা ও কোভিট-১৯ সুরক্ষায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কর্তৃক কোনাবাড়িতে মাস্ক বিতরণ করা হয়। মাস্ক বিতরণে অংশ গ্রহন করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ রেজওয়ান আহমেদ। এসময় আরও উপস্থিত ছিলেন কোনাবাড়ি কাশিমপুর জোনের সহকারী পুলিশ কমিশনার থোয়াই অং প্রæ মারমা,কোনাবাড়ি জিএমপি থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক,৭,৮,৯ নং ওয়ার্ড  সংরক্ষিত মহিলা কাউন্সিলার (গাসিক) বেনু বারেক, ৯নং ওয়ার্ড কাউন্সিল (গাসিক) মোঃ নাসির উদ্দিন মোল্লা,১০নং ওয়ার্ড কাউন্সিলর (গাসিক) মোঃদেলোয়ার হোসেন দুলাল,১১নং ওয়ার্ড কাউন্সিলর (গাসিক) মোঃ আবুল কালাম আজাদ।
এসময় পুলিশের কর্মকর্তাগণ কোনাবাড়ি বাসস্ট্যান্ডে যাত্রী ও পথচারীদের মাস্ক পড়িয়ে দিয়ে তাদের উদ্বুদ্ধ করেন। এছাড়াও বিসিক শিল্প এলাকায় শিল্প প্রতিষ্ঠানে শ্রমিকদের মাঝেও মাস্ক বিতরণ করা হয়। মাস্ক বিতরণ শেষে সহকারী পুলিশ কমিশনার সাংবাদিকদের বলেন,হঠাৎ করে দেশে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পেয়েছে সেই সাথে মৃত্যুর হার বাড়ছে বিদায় বাংলাদেশ পুলিশের আইজিপি মোহদয়ের নির্দেশে “মাস্ক পড়ার অভ্যেশ,করোনা মুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্য‘কে সামনে রেখে জনসচেতনতায় ও কোভিট-১৯ থেকে সুরক্ষায় মাস্ক বিতরণ করা হচ্ছে।
শুধু গাজীপুরেই নয়,দেশের সব স্থানে পুলিশের পক্ষ থেকে এই কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান,জিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *