রায়পুরে বিএনপির মেয়র প্রার্থীর সাথে সাংবাদিকদের মতবিনিময় ….

এস এম জাকির হোসাইনরায়পুর প্রতিনিধি ঃ
আগামী ২৮ ফেব্রুয়ারী ৫ম ধাপে রায়পুর পৌরসভা নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে জাতীয়তাবাদী দল বিএনপি থেকে  মনোনিত প্রার্থী এবিএম জিলানি স্হানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।  শনিবার  (৬ ফেব্রুয়ারী) সকাল ১১টায় তার ব্যক্তিগত অফিসে এ মতবিনিময় সভায় আয়োজন করেন।এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি এ্যাড.মনিরুল ইসলাম হাওলাদার, সিনিয়র সহসভাপতি হোসেন আহাম্মেদ বাহাদুর,উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম মিঠু,১ম যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড.জাকির হোসেন ,ও ভিপি নজরুল ইসলাম লিটন, যুবদল নেতা এমরান হোসেন ও স্বেচ্ছাসেবক দল নেতা কাউছার আলম মোল্লাসহ জেলা ও উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলিকক্টিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।  

এসময় তিনি বলেন, আ’লীগ সমর্থীত প্রার্থীর কর্মীরা  বিএনপির কর্মীদের গণসংযোগের সময় বাধাগ্রস্থ হচ্ছেন। তারা আতংকে রয়েছেন। তাদের সাথে প্রশাসনকেও ভয় পাচ্ছেন।   

সাবেক পৌরমেয়র এবিএম জিলানি  বলেন, আমি দীর্ঘ ১২ বছর মেয়র ছিলাম, পৌরবাসীরকে নিজের পরিবারে মতো মনে করে কাজ করেছি।

গত পৌর নির্বাচনে জনগন আমাকে ভোট দিয়ে ছিলো কিন্তু সেই ভোট আমানত ডাকাতি করে নিয়ে গেছে। আসছে ২৮ ফেব্রুয়ারী আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে যোগ্য বলেই মনোনয়ন পেয়েছি।   

জনগন এর আগে আমাকে ভোটে নির্বাচিত করেন, তখন আমি পৌরবাসীর জন্য অনেক উন্ননয়নমুলক করেছি। জনগণ আমাকে আবার নির্বাচিত করলে আমি পৌরসভার জলাবদ্ধতা নিরসন, রাস্তাঘাটের উন্নয়ন, মেধাবী ছাত্রদের বৃত্তি প্রদান, লাইটিং সহ সর্ব ক্ষেত্রে উন্নয়নের মাধ্যমে পৌরসভাকে একটি পরিচ্ছন্ন মডেল পৌরসভায় রূপান্তরিত করবো।   

তিনি বলেন, আমি পৌরবাসীকে সাথে নিয়ে গড়ে তুলতে চাই একটি উন্নত,আধুনিক,মডেল ও পরিচ্ছন্ন রায়পুর পৌরসভা। জবাবদিহিতা এবং স্বচ্ছতার পাশাপাশি  উন্নয়ন, নাগরিক সুযোগ সুবিধা দিয়ে  উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। এজন্য তিনি সকলের একান্ত সহযোগিতা কামনা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *