চকরিয়া প্রেসক্লাব সভাপতি জাহেদ চৌধুরীর রোগ মুক্তি ও সিনিয়র সাংবাদিক আহমদ আখতারের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মাহফিল

এম, রিদুয়ানুল হক, চকরিয়াঃ 

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম. জাহেদ চৌধুরীর রোগ মুক্তি ও কবি ফররুখ আহমদের ছেলে নয়াদিগন্তের সাব এডিটর সিনিয়র সাংবাদিক কবি আহমদ আখতারের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মাহফিল প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৬ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিনিয়র সহ-সভাপতি এম.এইচ আরমান চৌধুরীর সভাপতিত্বে দোয়া মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক বশির আল মামুন, সাবেক সভাপতি আবদুল মজিদ, সাধারণ সম্পাদক মিজবাউল হক, সহ-সভাপতি মুহাম্মদ জিয়াউদ্দীন ফারুক ও দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম খোকন।
এসময় অর্থ সম্পাদক জহিরুল আলম সাগর, আপ্যায়ন সম্পাদক এস.এম হান্নান শাহ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মো. রিদুয়ানুল হক, সদস্য নুরুদ্দোজা জনিসহ ক্লাবের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন। 
পরে সাংবাদিক জাহেদ চৌধুরীর আশু রোগ মুক্তি ও সাংবাদিক আহমদ আখতারের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করেন চকরিয়া প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক শাহজালাল শাহেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *